• সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

একাদশে স্বামীর আর দ্বাদশে স্বামী-স্ত্রীর জামানত গেছে

একাদশে স্বামীর আর
দ্বাদশে স্বামী-স্ত্রীর
জামানত গেছে

# নিজস্ব প্রতিবেদক :-
একাদশ সংসদ নির্বাচনে জামানত হারিয়েছিলেন আম প্রতীকে এনপিপি প্রার্থী তারেক মোহাম্মদ শহীদুল ইসলাম। তিনি জেলা এনপিপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি। এবার দ্বাদশ সংসদ নির্বাচনে তাঁর সাথে জামানত হারিয়েছেন তাঁর স্ত্রী, দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলেয়া। একাদশ সংসদ নির্বাচনে স্বামী একাই নির্বাচন করেছিলেন কিশোরগঞ্জ-২ আসন থেকে। এবার তিনি দাঁড়িয়েছিলেন কিশোরগঞ্জ-৬ আসন থেকে। আর স্ত্রী আলেয়া দাঁড়িয়েছিলেন কিশোরগঞ্জ-২ আসন থেকে।
এবার স্বামী পেয়েছেন ৪৯১ ভোট। এই আসনে মোট প্রদত্ত ভোট ২ লাখ ১৩ হাজার ৭১৪টি। জামানত রক্ষার শর্ত অনুযায়ী প্রদত্ত ভোটের এক-অষ্টমাংশ ভোট না পাওয়ায় তিনি জামানত খোয়ালেন। তাঁর স্ত্রী আলেয়া পেয়েছেন ২১৯ ভোট। এই আসনে মোট প্রদত্ত ভোট এক লাখ ৭৯ হাজার ৮২টি। তিনিও জামানত হারিয়েছেন। তবে আলেয়া জানিয়েছেন, মানুষ গত নির্বাচনের সময় আম প্রতীকটি চিনতই না। এবার মানুষ প্রতীকটি ভালভাবে চিনেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *